অবশেষে বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ভর্তি হলেন সেই বেলায়েত

পড়াশোনায় বয়স কোনো বাধা নয়’ এই সত্যকে নিজের জীবনে বাস্তবায়ন করে দেখালেন ৫৫ বছর বয়সী বেলায়েত শেখ। রোববার তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে ভর্তি হয়েছেন।

এর আগে চলতি বছর ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নেন বেলায়েত। এসব পরীক্ষায় উত্তীর্ণ না হওয়ায় রাজশাহীর বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অংশ নেন তিনি। সেখানে তিনি উত্তীর্ণ হন। কিন্তু যোগাযোগব্যবস্থার অসুবিধার জন্য তিনি সেখানে ভর্তি হননি। পরে ঢাকার স্টেট ইউনিভার্সিটিতে ভর্তি হন। তার ভর্তির বিষয়টি সোমবার ভোরে নিজের ফেসবুকে সবাইকে তিনি জানিয়েছেন।

 

 

বেলায়েত ফেসবুকে ভর্তি ফরমের একটি ছবি প্রকাশ করে লিখেন, ‘আল্লাহর রহমতে সাংবাদিকতা অনার্স ভর্তি হয়েছি। স্টেট ইউনিভার্সিটি বাংলাদেশের ধানমন্ডি শাখায়। আমার বাবা না থাকায় বাবার দায়িত্ব পালন করেন আমার ভাতিজা উপসচিব ডক্টর এস এম সেলিম রেজা। সবার কাছে আমার অসুস্থ মায়ের জন্য দোয়া চাই।’

বেলায়েত সমকালকে বলেন, আমার একটা স্বপ্ন ছিল বিশ্ববিদ্যালয়ে পড়ার। সেই স্বপ্নটা পূরণ হলো। বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে যোগাযোগ ব্যবস্থার অসুবিধার কারণে সেখানে ভর্তি হওয়া হয়নি। পরে ঢাকার স্টেট ইউনিভার্সিটিতে ভর্তি হই মায়ের ইচ্ছায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*