আজ আসিফ আকবরের ছেলের বিয়ে

দেশের জনপ্রিয় কণ্ঠ শিল্পী আসিফ আকবরের ছেলে শাফকাত আসিফ রণ’র ও ইসমত শেহরীন ঈশিতার গায়ে হলুদ ও মেহেদি সন্ধ্যা সম্পন্ন হয়েছে। শেহরীন গোপালগঞ্জের কাশিয়ানীর ইমতিয়াজ হোসেনের মেয়ে। গতকাল রবিবার সন্ধ্যায় রাজধানীর অফিসার্স ক্লাবে ইশিতা ও রণ’র গায়ে হলুদ সম্পন্ন হয়। অনুষ্ঠানে এতে আত্মীয় স্বজন ও শুভাকাঙ্ক্ষীরা উপস্থিত ছিলেন।

এদিকে আসিফ নিজেই ফেসবুকে ছেলের গায়ে হলুদের খবর জানিয়েছেন। তিনি লিখেছেন, ‘সুন্দরভাবেই শেষ হলো রণ ঈশিতার মেহেদী সন্ধ্যা। সবার প্রতি কৃতজ্ঞতা। দোয়া চাই। ভালবাসা অবিরাম…।’ আজ সোমবার আকদ ও বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, রাজধানীর অফিসার্স ক্লাবেই এই আয়োজন করা হয়েছে। আসিফের ছেলে রণ’র বিয়েতে কাছের দূরের, অনেকেই আমন্ত্রিত রয়েছেন। রয়েছেন মিডিয়াপাড়ার লোকজন ও গণমাধ্যমকর্মীরাও। এর আগে গত ২৫ সেপ্টেম্বর রণ ও ঈশিতার আঙটি বদল হয়। সে সময় আসিফ জানিয়েছিলেন অক্টোবরেই বিয়ে। আজ অক্টোবরের ৩ তারিখেই বিয়ে হতে যাচ্ছে।

এদিকে নিজের ছেলে রণ ও পুত্রবধূ শেহরীন সম্পর্কের বিষয়ে আসিফ বলেছিলেন, ‘জীবনসংগ্রামে বহু বন্ধুর পথ পেরিয়ে এসে আজ নিজেকে অনেক সুখী মনে হচ্ছে। দুজনই পড়াশোনার পাশাপাশি জব করছে। ঈশিতার ছোট্টবেলা থেকেই তাকে চিনি, লক্ষ্মী মেয়েটাকে মনে মনে পুত্রবধূ হিসেবে চেয়েছি। মহান আল্লাহ সহায় হয়েছেন, আমার ইচ্ছাপূরণ হয়েছে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*