আমি যদি মিথ্যা বলি, আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাব: পূজা চেরি

এখন আলোচনার কেন্দ্রবৃন্দতে শাকিব-বুবলীর গোপন বিয়ে ও সন্তান। তবে এই ইস্যুতে জড়িয়ে পড়েছে আরেক নায়িকা পূজা চেরির নাম। ঢালিউড অন্দরমহলের খবর, কনিষ্ঠ এই নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন কিং খান। সাধারণ মানুষের কানেও পৌঁছে গেছে খবরটি। এ নিয়ে নেটদুনিয়ায় চলছে মুখরোচক আলোচনা। এসব কথা কানে পৌঁছেছে পূজার। দেশের একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন নিজের প্রতিক্রিয়া।

সেখানে তিনি শাকিবের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে বলেছেন, ‘এ পর্যন্ত যাদের সঙ্গে কাজ করেছি, সব নায়কের সঙ্গেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সঙ্গে প্রেম করছি, কেউ কি দেখেছেন? কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসঙ্গে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে।

তিনি বলেন, তবে মিথ্যা বলব না, প্রেম তার সঙ্গে করেছি; সেটা চরিত্রের জন্য, সিনেমার জন্য। আমি এর আগে সিয়ামের সঙ্গে, আদ্রিতের সঙ্গে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সঙ্গে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছেন। এটা কেমন না?

তিনি বলেন, এখন আর কী করব, এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে। খারাপ লাগছে, যেটি না (করেছি), তার দায়ভার, দোষ নিজের ঘাড়ে নিতে হচ্ছে। তবে আগ বাড়িয়ে আমি কিছুই বলব না। বললে তার মধ্যেও রটনাকারীরা আবার গন্ধ খুঁজবে।’

এদিকে মাঝে গুঞ্জন রটেছিল, বুবলীর সঙ্গে হাতাহাতি হয়েছে পূজার। তবে এটা সত্য নয় বলে জানালেন তিনি। পূজার কথায়, ‘আমিও এটি শুনেছি। শুনে অবাক হয়েছি। এটা কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বেরোল, আমি জানি না। চরম মিথ্যা কথা। আমার সঙ্গে বুবলী আপার দুই দিন দুটি অ্যাওয়ার্ড শোতে দেখা হয়েছিল। কথা হয়েছিল একটা শোতে। জাস্ট হাই–হ্যালো হয়েছে, এতটুকুই’।

তিনি আরও বলেন, ‘যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি। এ রকম কোনো মারামারি, গ্যাঞ্জাম হয়নি। আমি যদি মিথ্যা বলি, আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে, আমি ধ্বংস হয়ে যাব। ব্যাপারটা এত বাজেভাবে ছড়াচ্ছে, আর মানুষ এটা বিশ্বাস করছেন।’

এদিকে জাজ মাল্টিমিডিয়ার হাত ধরে চলচ্চিত্রে নায়িকা হিসেবে অভিষেক হয় পূজার। চার বছর ছিলেন প্রযোজনা প্রতিষ্ঠানটির অধীনে। এরপর স্বতন্ত্রভাবে কাজ শুরু করেন। তার দাবি, জাজ থেকে বেরিয়ে আসার পর থেকেই তাকে নিয়ে নানাভাবে অপপ্রচার করা হচ্ছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*