ঝিনাইদহে যুবককে কুপিয়ে হত্যা, আটক ৩

ঝিনাইদহ শহরের চাকলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের ধরে সুবীর কুমার দাস (২৮) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় অন্তত ৪ জন আহত হয়েছেন।

সোমবার (৩ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে নবগঙ্গা নদীর পাশে চাকলাপাড়ার দাসপাড়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত সুবীর দাস শহরের চাকলাপাড়ার সত্যপদ দাসের ছেলে।

আহতরা হলেন- নিহতের বাবা সত্য পদ দাস, মা শিখা রানী দাস, ভাই খোকন দাসসহ চারজন।

জানা গেছে, জমি নিয়ে দাসপাড়ার হামলাকারী মিথুন দাসের পিতা বিমল দাসের সঙ্গে সুবির কুমার দাসের দীর্ঘদিন বিরোধ চলে আসছিল। গতকাল সোমবার মধ্যরাতে পূজা দেখে স্ব-পরিবারে বাড়ি ফিরছিল সুবির কুমার দাস। সে সময় বিমল দাসের ছেলে মিথুন দাস তাদের উপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। হামলায় গুরুতর আহত সুবির দাসকে ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঝিনাইদহ সদর থানার ওসি শেখ মোহাম্মদ সোহেল রানা জানান, শহরের চাকলাপাড়া এক যুবককে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে যায়। এ ঘটনায় আরো চারজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। হত্যাকান্ডের সঙ্গে জড়িত সন্দেহে তিন জনকে আটক করা হয়েছে।

তিনি জানান, নিহতের মৃতদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। জমি নিয়ে বিরোধের জেরে হত্যাকাণ্ডটি ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। বাকিদের গ্রেফতারের জন্য চেষ্টা চলছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*