নারীকে শ্লীলতাহানির অভিযোগে জগন্নাথ হল থেকে যুবক আটক

শারদীয় দুর্গাপূজায় আগত পুণ্যার্থী ও দর্শনার্থীদের ভিড়ে এক নারীকে পেছন থেকে জড়িয়ে ধরে শ্লীলতাহানির চেষ্টা করেন এক যুবক। এর প্রতিক্রিয়ায় ওই নারী যুবকের গালে থাপ্পড় দেন। পরে ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সহযোগিতা ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সম্মতি নিয়ে পুলিশ ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

সোমবার দুর্গাপূজার মহা অষ্টমীর সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের উপাসনালয়ে এ ঘটনা ঘটে। অভিযুক্ত যুবকের নাম আফতাব হোসেন (৩২)। তিনি রাজধানীর মিরপুর এলাকার বাসিন্দা। শ্লীলতাহানির অভিযোগকারী নারীও (৩০) একই এলাকার বাসিন্দা।

 

ঘটনার প্রত্যক্ষদর্শী ব্যক্তিরা জানান, সোমবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে জগন্নাথ হলের উপাসনালয়ে পুণ্যার্থী ও দর্শনার্থীদের ভিড়ের মধ্যে হঠাৎ ওই নারীকে পেছন থেকে জড়িয়ে ধরার চেষ্টা করেন আফতাব হোসেন। এ ঘটনায় ক্ষুব্ধ নারী আফতাবের গালে থাপ্পড় দিলে বিষয়টি আশপাশের লোকজনের নজরে আসে। তিনি আফতাবের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে তাঁকে উত্ত্যক্তের অভিযোগ তোলেন। পরে সেখানে নিরাপত্তার দায়িত্বে থাকা পুলিশ সদস্যদের হাতে আফতাবকে তুলে দেওয়া হয়।

জগন্নাথ হলের প্রাধ্যক্ষ মিহির লাল সাহা প্রথম আলোকে বলেন, ‘সন্ধ্যায় পুলিশ ওই যুবককে আমার কাছে নিয়ে এসে অভিযোগের বিষয়টি জানায়। পরে পুলিশ তাঁকে থানায় নিয়ে যায়।’

পুলিশের একটি সূত্র প্রথম আলোকে জানায়, আফতাব এবং ওই নারী পূর্বপরিচিত। দুজনের কেউই ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নন। আফতাব বেশ কিছুদিন ধরেই তাঁকে পছন্দ করেন। তিনি তাঁকে অনুসরণও করেন।

আজও তাঁকে অনুসরণ করেই ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলে এসে শ্লীলতহানির চেষ্টা করেন আফতাব।

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূর মোহাম্মদ প্রথম আলোকে বলেন, আটক আফতাব এখন থানায়। তাঁকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*