নায়িকা পূজার ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসে টালমাটাল নেটদুনিয়া

রোববার (২ অক্টোবর) দুপুরে ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেন অভিনেত্রী পূজা চেরি। আর অভিনেত্রী পূজার সেই ছবির ক্যাপশন নিয়ে যত রহস্যময় ইঙ্গিত খুঁজে বেড়াচ্ছেন নেটিজেনরা। ছবিতে দেখা গেছে, ধবধবে সাদা ওয়েস্টার্ন পোশাক। মাথায় ফুলের মালা। মিষ্টি হেসে বাঁকা চোখে তাকিয়ে আছেন পূজা।

আরও পড়ুন: যুক্তরাষ্ট্র নয় সিলেট যাচ্ছেন পূজা চেরি

নায়িকা পূজা তার পোস্ট করা নতুন ছবির ক্যাপশনে লিখেছেন: যে মুহূর্তে আপনি কারো যত্ন নেয়া বন্ধ করবেন, সেই মুহূর্ত থেকেই সবকিছু আরও ভালো হতে থাকে। অন্যকে খুশি করতে গিয়ে নিজের সময় নষ্ট করবেন না…!’ সঙ্গে জুড়ে দিয়েছেন অনেকগুলো ইমোজি!

রোববার দুপুরে পূজার অফিশিয়াল ফেসবুকে পেজে করা পোস্টটি স্পষ্টভাবে কারো নাম না নিলেও, সোশ্যাল মিডিয়ার কিন্তু অনেকেই ধরেই নিয়েছেন পূজার এই পোস্ট একেবারে শাকিব খানকে নিয়ে! অন্তত পূজার এই ছবির কমেন্ট বক্সে নেটিজেনদের মন্তব্য এমন কথাই বলছে।
প্রসঙ্গত, গেল ঈদে মুক্তি পাওয়া ‘গলুই’ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বাঁধেন শাকিব খান ও পূজা চেরি। এই সিনেমায় কাজ করতে গিয়ে শাকিব-পূজার মাঝে বেশ সখ্য তৈরি হয়েছে বলে জানা গেছে। যার ফলে বুবলীকে ছেড়ে বর্তমানে পূজার প্রেমে মজেছেন শাকিব খান!

আরও পড়ুন: পুরোদমে ব্যস্ত পূজা চেরি
সম্প্রতি ২০২১-২২ অর্থবছরে ‘মায়া’ সিনেমার জন্য ৬৫ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছেন শাকিব খান। হিমেল আশরাফ পরিচালিত এ সিনেমায় শাকিব খানের বিপরীতে দ্বিতীয়বারের মতো অভিনয় করতে যাচ্ছেন পূজা চেরি। যদিও শুরুর দিকে বুবলীর অভিনয়ের কথা শোনা যায়। তবে শেষ পর্যন্ত হিসাব পাল্টে গেল। শাকিবের ‘মায়া’য় জড়াচ্ছেন শিশুশিল্পী থেকে নায়িকা তকমা পাওয়া পূজা চেরিই।

উল্লেখ্য, পূজার সঙ্গে সাকিবের সম্পর্কের কথা শোনা যাচ্ছে অনেক দিন ধরেই। চলচ্চিত্রপাড়ায় কান পাতলেই গুঞ্জন–এ প্রজন্মের নায়িকা পূজা চেরি শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি!

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*