পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে’ নিজের বাইকে আগুন দিলেন যুবক

বরগুনার পাথরঘাটায় ট্রাফিক পুলিশের ওপর ক্ষুব্ধ হয়ে নিজের মোটরসাইকেলে আগুন ধরিয়ে দিয়েছেন এক যুবক। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার কাকচিড়া ইউনিয়নের কাটাখালী এলাকায় এ ঘটনা ঘটে।

মোটরসাইকেলের মালিকের নাম আনিচুর রহমান। তিনি পাথরঘাটার পাশ্ববর্তী জেলা পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার সেনের টিকিকাটা গ্রামের মজিবুর রহমান মোল্লার ছেলে।

এ বিষয়ে আনিচুর রহমান বলেন, মঠবাড়িয়া থেকে কাকচিড়া হয়ে পাথরঘাটা আসার সময় ঝালিয়াঘাটা এলাকায় পৌঁছলে ট্রাফিক পুলিশ আমার গাড়িটি থামায়। গাড়ির কাগজ দেখতে চায়। গাড়ির লাইসেন্স না থাকায় অন্য কাগজগুলো দেখানোর জন্য সময় চাইলে টিএসআই শাহ আলম তাতে রাজি না হয়ে টাকা দাবি করেন।

তিনি বলেন, আমি তাকে এক হাজার টাকা দিলে তিনি আরও বেশি চান। টাকা না দিলে গাড়ি থানায় নিয়ে যাবেন এবং মামলা দেবেন বলে হুমকি দেন। এতে ক্ষুব্ধ হয়ে গাড়িটি আগুন দিয়ে জ্বালিয়ে দিই এবং প্রতিজ্ঞা করি আর গাড়ি চালাব না। রাস্তায় নামলেই যদি সব সময় ট্রাফিক পুলিশকে চাঁদা দিতে হয় তাহলে গাড়ি চালিয়ে লাভ কী?

টিএসআই শাহ আলম টাকার বিষয়টি অস্বীকার করে সাংবাদিকদের জানান, তার কাছে কোনো টাকা চাওয়া হয়নি। তার গাড়ির কাগজপত্র চাওয়ার পর সেটা না দিয়ে আগুন ধরিয়ে দেন তিনি। পরে আমরা আগুন নিয়ন্ত্রণে আনলেও মোটরসাইকেল আংশিক পুড়ে যায়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*