পূজা চেরির স্বামী শাকিব খান!

এখন বাতাসে গুঞ্জন, শাকিব খানের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন পূজা চেরি! যদিও গুঞ্জনের সত্যতা নিশ্চিত করা যায়নি।
পূজা চেরির স্বামী শাকিব খান! তবে উইকিপিডিয়া সেই গুঞ্জনের সত্যতা দেখাচ্ছে। পূজা চেরীর স্বামী হিসেবে নায়ক শাকিব খানকেই শো করছে উইকিপিডিয়া। সেখানে দেখাচ্ছে, ২০২২ সালেই ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা শাকিব খানকে বিয়ে করেছেন পূজা। যদিও উইকিপিডিয়ায় গিয়ে এই তথ্যটি দেখতে পাওয়া যায়নি।

তবে উইকিপিডিয়া থেকে নেয়া স্ক্রিনশটটি সামাজিক যোগাযোগমাধ্যমের অনেক জায়গায় ঘুরপাক খাচ্ছে। যদিও স্ক্রিনশটটি কতটা সত্য সে বিষয়ে নিশ্চিত হওয়া যায়নি। এদিকে পূজা চেরি সম্পর্কে জানতে অনলাইনে সার্চ দিতেই তথ্য-উপাত্তের ক্ষেত্রে বিশ্বব্যাপী প্রবাহমান এই মুক্ত এনসাইক্লোপেডিয়া জানাচ্ছে, ২২ বছরে পা দেয়া এই লাস্যময়ীর বাড়ি খুলনাতে এবং তিনি পড়াশুনা করেছেন মগবাজার গার্লস হাইস্কুলে এবং সিদ্ধেশ্বরী কলেজে।

এসব বিষয়ে জানতে পূজা চেরিকে একাধিকবার ফোন করেও পাওয়া যায়নি। এমনকি বন্ধ পাওয়া গেছে পূজা চেরির মা ঝর্ণা রায়ের নম্বরটিও। পূজা চেরির দেখা পাওয়া গিয়েছিল গত ২৬ সেপ্টেম্বর, ‘হৃদিতা’ সিনেমার গান প্রকাশ অনুষ্ঠানে। নায়িকার ফেসবুকে সবশেষ, পোস্ট ছিল ২৫ সেপ্টেম্বর সন্ধ্যা ৬টা ৫৯ মিনিটে। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমেও পাওয়া যাচ্ছে না পূজাকে।

পূজার এ নীরবতায় বিভিন্ন প্রশ্ন শোনা যাচ্ছে ফিল্মপাড়ায়। আমেরিকার ভিসা পেয়েছেন এ নায়িকা- এমন কথা ভেসে বেড়াচ্ছে এফডিসির আকাশে। যদিও খবরের সত্যতা পাওয়া যায়নি। এছাড়া আরও অনেক গুঞ্জন ভেসে আসছে পূজাকে ঘিরে। এদিকে অপু বিশ্বাসের পর ব্যক্তিগত জীবন নিয়ে আবারও আলোচনায় শাকিব-বুবলী। সন্তানের ছবি প্রকাশ্যে এনেছেন তারা। গত শুক্রবার দুপুর ১২টায় নিজের ফেসবুকে ছবি শেয়ার করেন বুবলী।

তিনি জানান, তার সন্তানের বাবা শাকিব খান। ছেলের নাম শেহজাদ খান বীর। তার ঠিক ১৯ মিনিট পর একই ছবি পোস্ট করেন শাকিব খান। স্বীকার করেন শেহজাদের বিষয়টি। এরপর আবারও নড়েচড়ে বসে শোবিজ দুনিয়া। বুবলীর বাসায় ভিড় করতে থাকে উৎসুক জনতা। যদিও পরে জানা যায়, এ বাসায় থাকেন না বুবলী।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*