ফখরুল সাহেবের কথা শুনে মনে হচ্ছে তাদের বোধোদয় হয়েছে: আইনমন্ত্রী

শেখ হাসিনার সরকার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে বদ্ধপরিকর বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। সোমবার (৩ অক্টোবর) সকালে আখাউড়া পৌরশহরের রাধামাধব আখড়ায় হিন্দু ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে পূজামণ্ডপ পরিদর্শন ও শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন। এসময় বিএনপি মহাসচিবের মন্তব্য উদ্ধৃত করে আইনমন্ত্রী বলেন, কথা শুনে মনে হচ্ছে তাদের বোধোদয় হয়েছে।

প্রসঙ্গত, গতকাল ২ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর ঢাকেশ্বরী জাতীয় মন্দিরে হিন্দু ধর্মাবলম্বীদের সাথে দুর্গাপূজা উপলক্ষ্যে শুভেচ্ছা বিনিময়কালে সব ধর্ম-বর্ণের অধিকার রক্ষা করে অসাম্প্রদায়িক ও জনগণের বাংলাদেশ বিনির্মাণ করার প্রত্যাশা ব্যক্ত করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এর জবাবে আইনমন্ত্রী আখাউড়ায় বলেন, ফখরুল সাহেব যেটা বলেছেন তাতে মনে হচ্ছে, তাদের বোধোদয় হয়েছে। সেটা যদি তারা ধরে রাখতে পারেন তাহলে খুব ভালো কথা।

আইনমন্ত্রী আরও বলেন, আমরা বিশ্বাস করি, ধর্ম যার যার উৎসব সবার। আমরা বিশ্বাস করি, এদেশের সকলকে তাদের ধর্ম পালন করার অধিকার দেয়া এবং সুবিধা দেয়া সরকারের কাজ। আর সেভাবেই এদেশের মানুষকে অধিকার দিয়ে আসছে শেখ হাসিনা সরকার।

এসময় আখাউড়া উপজেলায় ২২টি পূজামণ্ডপে নগদ আর্থিক সহযোগিতা দেন আইনমন্ত্রী আনিসুল হক। অুনষ্ঠানে আইনমন্ত্রীর সঙ্গে ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক শাহগীর আলম, পুলিশ সুপার আনিসুল রহমান, আখাউড়া-কসবা সার্কেল সহকারী পুলিশ সুপার কামরুল ইসলামসহ আরও অনেকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*