ফ্যামিলির সাথে বসে টিভি দেখে সবাই, সেই দৃষ্টিটা রাখা উচিত: মোশাররফ করিম

বর্তমান সময়ে নাটকে উদ্ভট নাম ও অশালীন শব্দের ব্যবহার নিয়ে বেশ চর্চা হচ্ছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সংবাদের শিরোনামেও উঠে এসেছে বিষয়টি। অনেক তারকা এসব বিষয়ে মন্তব্য করেছেন। এ প্রসঙ্গে জনপ্রিয় অভিনয়শিল্পী মোশাররফ করিম বলেছেন, ফ্যামিলির সাথে বসে সবাই টিভি দেখে, সেই দৃষ্টিটা রাখা উচিত।

তিনি আরও বলেন, একটি গল্পের ওপর নির্ভর করে সেই চরিত্রটি কেমন। সেখানে চরিত্রের প্রয়োজনে কেমন ভাষা ব্যবহার করবে সেটাও নির্ভর করে গল্পের ওপর। আর আমাদের দেশের এখন পর্যন্ত টেলিভিশনটা হলো বাড়ির ড্রয়িংরুমে বসে সবার সঙ্গে বসে দেখার বিষয়। সেই দৃষ্টিটা আমাদের সবার কমবেশি রাখা উচিত।

তিনি বলেন, তবে কখনো পর্দায় আমরা অশালীন ভাষা ব্যবহার করি। আসলে স্ল্যাংটা এমনি ব্যবহার করছি, নাকি চরিত্রের প্রয়োজনে করছি সেই বিষয়টা গুরুত্বপূর্ণ। শিল্পীর সৎ হওয়া জরুরি।

চরিত্র বাছাইয়ের ক্ষেত্রে কোন বিষয়টা মাথায় রাখেন আপনি এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আনন্দ খুঁজি। চরিত্র করতে পারবো কিনা বা করতে ইচ্ছা হচ্ছে কিনা, এসব বিষয় মাথায় রাখি। যদি আনন্দ পাই, তখন আমি ভাবি তাহলে দর্শকরা আনন্দিত হবে। সামনে বেশকিছু কাজ আসছে। তবে কী কী কাজ আসবে এ বিষয়ে খোলাসা করে কিছু বলেননি তিনি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*