বাসার সামনে ভিড়, কিন্তু বুবলী কোথায়?

চিত্রনায়িকা শবনম বুবলী তার ছেলের ছবি ফেইসবুকে প্রকাশ করার পর থেকে উত্তরায় তার বাসার সামনে ভিড় করে আছে ভক্ত, সাংবাদিক আর উৎসুক জনতা; কিন্তু তার খোঁজ কেউ পাচ্ছে না।

বাসার নিরাপত্তাকর্মীর সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল থেকে বাসায় নেই বুবলী। আর প্রতিবেশীরা বলেছেন, বুবলীর ছেলের বিষয়টি তারা আগেই জানতেন। তবে সবটা তারাও জানতেন না।

বুবলীর পাশের বাসার বাসিন্দা নাসের আলী বিডিনিউজ টোয়েন্টিফোরকে বলেন, “আমার ছেলে বুবলীর ভাইয়ের সাথে পড়ে। সে বুবলীর ছেলেকে আগেও দেখেছে। আমরা জানতাম বুবলীর ছেলে হয়েছে। তবে তার বাবা যে শাকিব খান তা জানতাম না।”

শুক্রবার বিকালে বুবলীর গাড়িটি গ্যারেজেই পড়ে থাকতে দেখা যায়। ওই সময় তার ‘চাদর’ সিনেমার সেটে থাকার কথা, তবে পরিচালক জাকির হোসেন রাজু বলেছেন, নায়িকা সেটে না যাওয়ায় তারা শুটিং বন্ধ রেখেছেন।

সন্ধ্যায় ‘লিডার: আমিই বাংলাদেশ’ সিনেমায় নাচের প্র্যাকটিসের জন্য নিকেতনে যাওয়ার কথা ছিল বুবলীর, সেখানেও যাননি।

বাসার সামনে ভিড়, কিন্তু বুবলী কোথায়?
বুবলী আর শাকিবের প্রেম নিয়ে ঢালিউডে গুঞ্জন বেশ পুরনো। তবে সেই খবরের আনুষ্ঠানিক স্বীকৃতি তারা কখনও দেননি। সম্প্রতি শাকিব খান ও অপু বিশ্বাসের সন্তান আব্রাম খান জয়ের জন্মদিনে বুবলি ফেইসবুকে প্রকাশ করেন নিজের বেবি বাম্পের ছবি। এ নিয়ে শুরু হয় তুমুল আলোচনা।

ফেইসবুকে শাকিব-বুবলীর বোমা, নাম জানালেন ছেলের
অবশেষে শুক্রবার ফেইসবুকে ছেলের ছবি প্রকাশ করে বুবলী লেখেন, “শেহজাদ খান বীর, আমার এবং শাকিব খান এর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

একই সময়ে প্রায় একই বাক্যে একই খবর ফেইসবুকে দেন আলোচিত চিত্রনায়ক শাকিব খান।

সেখানে তিনি লেখেন, “শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।”

মঙ্গলবার সন্ধ্যায় ‘চাদর’ সিনেমার শুটিং স্পটে বুবলীকে পেয়ে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম জানতে চাইলে এই চিত্রনায়িকা বলেন, “আমি কিছুদিন সময় চাই।

তবে এটুকু বলব আমি মুসলিম, আমাদের যা কিছু হয়েছে সামাজিকভাবে …। আজ যেহেতু অন্য একটি সিনেমার শুটিংয়ে আছি, তাই তাদের বিরক্ত করতে চাচ্ছি না। যেহেতু বিষয়টা সেনসিটিভ, আমি কয়েকদিনের মধ্যে সব কিছু আপনাদের জানাব।”

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*