রক্ত একদিন কথা বলবে: রাত্রি

বিনোদন ডেস্ক : পরিচালক সোলাইমান আলী লেবু অপু বিশ্বাসকে নিয়ে ‘প্রেম প্রীতির বন্ধন’ ছবির শুটিং করছিলেন। শুটিংয়ের অবসরে অপু যখন চুপচাপ বসেছিলেন, তখন একজন তাকে রসিকতা করে বলেন, শাকিব খানের সম্পত্তি কেবল আপনার ছেলে পাবে না। রাত্রির ছেলে রাহুলের সঙ্গে পেরে উঠবে না। তাকেও ভাগ দিতে হবে।

জবাবে অপু বিশ্বাস মুচকি হেসেছিলেন। কারণ তিনি আগে থেকেই জানেন যে, তাকে বিয়ে করার আগে রাত্রি নামে একজন জুনিয়র শিল্পীর সঙ্গে শাকিব খানের সম্পর্ক ছিল। সেই ঘরে একটি সন্তান রয়েছে। তার নাম রাহুল খান। কিন্তু রাত্রির যেমন স্ত্রী হিসেবে স্বীকৃতি নেই তেমনি রাত্রির পুত্রেরও স্বীকৃতি নেই। এই নিয়ে রাত্রির কোনো আপসোসও নেই।

রাত্রি বলেন, ‘রক্ত একদিন কথা বলবে। তার কাছে আমি স্বীকৃতির জন্য যাইনি। একজন ভিক্ষুক কখনো কাউকে কিছু দিতে পারে না।’ এ পর্যন্তই রাত্রির কথা। রাত্রির পুত্র রাহুল খান এফডিসির গেট সংলগ্ন একটি গাড়ির গ্যারেজে কাজ করে। তার বয়স এখন ১৯ বছর। তার সঙ্গে কথা বলতে চাইলে সে তার মায়ের কথা বলে। রাত্রি বলেছেন, শাকিব খানের সঙ্গে জড়িয়ে তার কিছু লিখতে বারণ করেছেন।

তিনি করজোড়ে বলেন, ‘আমাকে নিয়ে কিছু লিখবেন না।’ শাকিব-অপুর ঘটনা জানাজানি হওয়ার পর রাত্রি এফডিসিতে নিয়মিত আসতেন। কিন্তু বুবলী-শাকিবের ঘটনা জানাজানি হওয়ার পর রাত্রিকে এফডিসির আশপাশে দেখা যাচ্ছে না। রাহুলও গত দুইদিন থেকে কর্মস্থলে কিছুটা অনিয়মিত। এমনটাই জানালেন তার সহকর্মীরা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*