রাসুল (সাঃ) এর ১৪০০ বছর আগের যে বাণী আজ প্রমাণ পেয়েছে বিজ্ঞানীরা

মহানবী (সাঃ) এর বাণীর প্রমাণ- মুহাম্মদ (সাঃ) বলেছেন, “পুরুষের প্যান্ট বা কাপড় পায়ের টাখনুর উপর পড়তে হবে। অন্যথায় তারা জাহান্নামে যাবে।” – (সহীহ বুখারী ৫৩৭১)
বিজ্ঞান বলে, পুরুষের টাখনুর ভিতর প্রচুর পরিমানে হরমোন থাকে এবং তার আলো বাতাসের প্রয়োজন হয়।

 

 

 

 

তাই কেউ যদি তা খোলা না রেখে ঢেকে রাখে, তাহলে তার যৌ”ন”শ”ক্তি কমে যাবে এবং বিভিন্ন রোগে আ”ক্রা”ন্ত হবে। মুহাম্মদ (সাঃ) বলেছেন, “ভ্রু প্লাগকারীর উপর আল্লাহর লানত” – (সহীহ বুখারী ৫৫১৫) বিজ্ঞান বলে, ভ্রু হলো চোখের সুরক্ষার জন্য। ভ্রুতে এমন কিছু লোম থাকে যদি তা কাটা পড়ে যায় তাহলে ভ্রুপ্লাগকারী পাগল হতে পারে, অথবা মৃ”ত্যু”ব”র”ণ”ও করতে পারে।

 

 

 

 

রাসুল্লাহ (সাঃ) বলেছেন, “নে”শা জাতীয় দ্রব্য খা’ও’য়া হা’রা’ম” – (সহীহ বুখারী ৬১২৪) বিজ্ঞান বলে, ধু’ম’পা’নে’র কারনে ফু’স্ফু”সে’র ক্যা”ন্সা”র, ব্রংকাইটিস ও হৃ’দ’রো’গ হয়ে মানুষ মা”রা যায়। ধূ”ম”পা”ন করলে ঠোট, দাতের মাড়ি, আঙ্গুল কালো হয়ে যায়। যৌ”ন”শ”ক্তি ও ক্ষুধা কমে যায় এমনকি স্মৃতিশক্তি ও কমে যায়। রাসুল্লাহ (সাঃ) বলেছেন, “পুরুষের জন্য স্বর্ণ ব্যবহার হারাম।” – (মুসলিম ১৬৫৫)

 

 

 

 

বিজ্ঞান বলে, স্বর্ণ এমন একটি পদার্থ যা স্কিনের সাথে মিশে ব্লা”ডে”র মাধ্যমে ব্রেনে চলে যায়। আর তার পরিমান যদি ২.৩ হয় তাহলে মানুষ তার আগের স্মৃতি সব হারিয়ে ফেলবে।
রাসুল্লাহ (সাঃ) বলেছেন, ঘুমানোর সময় আলো নিভিয়ে এবং ডান কাত হয়ে ঘুমাতে। – (সহীহ বুখারী ৩২৮০)বিজ্ঞান বলে, ডান কাত হয়ে ঘুমালে হার্ট ভালো করে পাম্প করে। আর লাইট না নিভিয়ে ঘুমালে ব্রেনের এনাটমি রস শরীরে প্রবেশ করতে পারে না, যার ফলে ক্যা’’ন্সা’’র হওয়ার খুব সম্ভবনা থাকে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*