রোমান্টিক গানের শুটিংয়ে ‘আনরোমান্টিক’ ছিলেন শাকিব-বুবলী

কড়া নিরাপত্তায় দিনব্যাপী শুটিং করেছেন শাকিব-বুবলী। তপু খানের পরিচালনায় ‘লিডার- আমিই বাংলাদেশ’ সিনেমার গানের শুটিংয়ে অংশ নিয়েছেন। শনিবার (১ অক্টোবর) রাজধানীর একটি অভিজাত হোটেলে চিত্রায়ণ হয়েছে গানটির।

গানের শিরোনাম ‘সুরমা সুরমা’। রোমান্টিক এ গানটিতে কণ্ঠ দিয়েছেন ইমরান ও কোনাল। গানের কোরিওগ্রাফি করেছেন হাবিব। জানা গেছে, রোমান্টিক গানের শুটিংয়ে আনরোমান্টিক ছিলেন শাকিব-বুবলী। শুটিং করেছেন দূরত্ব বজায় রেখে। কিন্তু কেন? জানতে চাওয়া হয়েছিল শুটিং ইউনিটের এক সদস্যের কাছে। নাম প্রকাশ না করার শর্তে তিনি বলেন, ‘শাকিব ভাইয়ের মন অনেক খারাপ ছিল। বুবলী আপারও মন খারাপ ছিল।’

আরও পড়ুন: পূজা চেরি কোথায়?

খোঁজ নিয়ে জানা গেছে, শুটিংয়ে একে অপরের হাত ধরতেও রাজি হননি শাকিব-বুবলী। শুট শেষ হওয়ার সঙ্গে সঙ্গে দুজন দুদিকে চলে গিয়েছিলেন। সেটে তেমন কোনো কথা হয়নি তাদের! এ জুটির মন খারাপ ছিল- তার প্রমাণ পাওয়া গেছে বিহাইন্ড দ্য সিনের বিভিন্ন ফুটেজে।

আরেকটি সূত্র জানায়, শনিবার সকালেই শুটিং সেটে হাজির হয়েছিলেন ববুলী। সেটে এসে মেকআপ নিয়েছেন তিনি। আর শাকিব খান সেটে ঢুকেছেন বেলা ১১টার পর। বাসা থেকে মেকআপ নিয়ে এসেছিলেন ঢালিউড ভাইজান।

আরও পড়ুন: নকল করে বাংলা সিনেমা আর কতদিন?

শুটিংয়ের বিষয়ে পরিচালক তপু খান এক সাক্ষাৎকারে বলেন, সুন্দরভাবেই গানের শুটিং শেষ হয়েছে। পুরো টিম এনজয় করেছে। সেলিব্রেশন মুডে শুটিং শেষ হয়েছে।

দেশপ্রেমের গল্পে নির্মিত হয়েছে ‘লিডার-আমি বাংলাদেশ’। বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এ সিনেমায় শাকিব-বুবলী চুক্তিবদ্ধ হয়েছিলেন ২০২১ সালের ১৮ ফেব্রুয়ারি। শাকিব-বুবলী জুটির ১২তম সিনেমা এটি। সিনেমাপাড়ার অনেকেই বলছেন, এটিই হতে যাচ্ছে শাকিব-বুবলী জুটির শেষ সিনেমা। কারণ এরপর নতুন কোনো সিনেমায় এখনো সাইন করেননি এ জুটি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*