শাকিবের খোঁজে গ্রাম থেকে পালিয়ে ১৩ বছরের কিশোরী ঢাকায়!

একটিবার শাকিব খানের সঙ্গে দেখা করার জন্য নরসিংদী থেকে পালিয়ে এসেছে এই কিশোরী। মধ্যরাতে কান্নারত অবস্থায় শাকিবের বাড়ির নিচে ঘণ্টার পর ঘণ্টা প্রহর গুনে যাচ্ছে সেই কিশোরী।

নরসিংদী থেকে পালিয়ে আসা এই কিশোরীর ভিডিও নেট দুনিয়ায় প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: শাকিব-অপু এক হওয়ার শঙ্কায় প্রকাশ্যে বুবলীর সন্তান!

কিন্তু কেন? এমন প্রশ্নের উত্তরে ওই কিশোরীর উত্তর ছিল, টিভিতে শাকিব খানের বর্তমান নিউজ দেখে বাসায় না জানিয়েই ছুটে চলে এসেছেন তিনি।

ভাইরাল হওয়া ১৮ মিনিট ১০ সেকেন্ডের ওই ভিডিওতে ওই কিশোরী প্রথমে জানায়, শুধু শাকিবকে একনজর দেখার জন্যই নাকি সে ছুটে এসেছে।

শাকিবের গুলশানের বাড়িতে দাঁড়িয়ে থাকা ওই মেয়ে কোনোভাবেই শাকিবের সঙ্গে দেখা না করে যাবে না। ১৩ বছর বয়সি এই কিশোরীর নাম খাদিজা।

আরও পড়ুন: শাকিব বুবলীর বাসার সামনে কৌতূহলী জনতার ভিড়!

ওই ভিডিওতে খাদিজাকে মায়ের সঙ্গেও কথা বলতে দেখা যায়। শাকিবকে নকল করে করা খাদিজার টিকটক ভিডিও ভাইরাল হয়েছে, মায়ের সঙ্গে কথোপকথনে তাও স্পষ্ট হয়ে ওঠে।

একপর্যায়ে কান্নায় ভেঙে পড়ে কিশোরী খাদিজা শাকিবকে অনুরোধ করে তার কাছে আসার জন্য। ভবিষ্যতে নায়িকা ও অভিনয় করতে চাওয়া এই কিশোরী খাদিজা শাকিব খানের বড় ভক্ত।

এদিকে, মধ্যরাতে ১৩ বছরের কিশোরী মেয়ে খাদিজা রাস্তায় কতটা নিরাপদ এ বিষয়ে শাকিবের বাড়ির গার্ডের সঙ্গে কথা বললে গার্ড জানান, ‘কোনোভাবেই শাকিবের সঙ্গে দেখা করার নিয়ম নেই। বরং নিরাপত্তার জন্য পুলিশের কাছে সোপর্দ করার ব্যবস্থা করা যেতে পারে।’

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*