শাকিব ভাইয়া শিশুটির ওপর বেশি যত্নশীল হন: বর্ষা

সম্প্রতি শাকিবের দ্বিতীয় সন্তানের মুখ মিডিয়ায় প্রকাশিত হয়েছে। যা মিডিয়ার মাধ্যমে দেখেছেন চিত্রনায়িকা বর্ষা। এরপরই শাকিবের সন্তানের ব্যাপারে পরামর্শ দেন এই জনপ্রিয় অভিনেত্রী।

ঢালিউড পাড়ায় যখন শাকিব-অপু কিংবা শাকিব-বুবলীর দাম্পত্য জীবন টালমাটাল অবস্থা ঠিক তখনই মিডিয়ার চোখ যায় সুখী দাম্পত্য জীবনের অধিকারী অনন্ত-বর্ষার দিকে।

নায়ক-নায়িকা হয়ে পর্দায় অভিনয় করলেও তারা ব্যক্তিগত জীবনের প্রেম, বিয়ে, সন্তান কোনো কিছুই ভক্তদের কাছে আড়াল করেননি।

বরং সবাইকে তা জানিয়ে হয়ে উঠেছেন আদর্শ বাবা-মার রোল মডেল। যেখানে শাকিব স্বামী বা পিতা হিসেবে পুরোটাই ব্যর্থ সেদিকে অভিনেতা অনন্ত জলিলের ঝুড়িতে রয়েছে শতভাগ সাফল্য।

শাকিবের প্রকাশ পাওয়া দ্বিতীয় পুত্র সন্তান শেহজাদ খান বীর প্রসঙ্গে অভিনেত্রী বর্ষা বলেন, প্রেম, বিয়ে লুকিয়ে রাখা গেলেও একটি শিশুকে কখনও লুকিয়ে রাখা যায় না। তাছাড়া একটি শিশুর কখনই কোনো দোষ থাকে না। শিশু সব সময় নিষ্পাপ হয়।

তিনি আরও বলেন, শাকিবের দ্বিতীয় সন্তান পৃথিবীতে এসেছে, আমরা সবাই তাকে দেখেছি। এখন এই শিশুটিকে যেন বুবলী আর শাকিব ভাইয়া ভালোভাবে লালন পালন করে। সুন্দর ফুটফুটে গোলাপের মতো শিশুটির ওপর বেশি যত্নশীল হন।

শিশু শেহজাদের প্রতি অনেক দোয়া আর ভালোবাসা জানানোর পাশাপাশি তারা যেন সুখে শান্তিতে থাকেন এই দোয়াও করেছেন অভিনেত্রী বর্ষা।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*