শ্বশুর-শাশুড়ি মাকে সেবা করে পুরস্কার পেলেন তারা

পুরস্কার পেলেন তারা
কুড়িগ্রাম প্রতিনিধি
০১ অক্টোবর ২০২২, ০৬:৪৪ পিএম | অনলাইন সংস্করণ
178
Shares
facebook sharing buttonmessenger sharing buttonwhatsapp sharing buttontwitter sharing buttonlinkedin sharing button
শ্বশুর-শাশুড়ি মাকে সেবা করে পুরস্কার পেলেন তারা

কুড়িগ্রামে আন্তর্জাতিক প্রবীণ দিবসে বৃদ্ধ শ্বশুর-শাশুড়ি ও মাকে সেবা করার জন্য ৩ জনকে মমতাময়ী পুরস্কার প্রদান করা হয়েছে। শনিবার বেলা ১১টায় কুড়িগ্রাম কলেজ মোড়ের প্রবীণ হিতৈষী কার্যালয়ে এ পুরস্কার প্রদান করা হয়।

এবারের মমতাময়ী পুরস্কারপ্রাপ্তরা হলেন- বার্ধক্যে উপনীত শ্বশুর-শাশুড়িকে সেবা করার জন্য শিপ্রা রানী চক্রবর্তী, ক্যানসার আক্রান্ত শাশুড়িকে সেবা করার জন্য নাদিয়া ফারাহ ও অসুস্থ মাকে সেবা করার জন্য প্রশান্ত চন্দ্র বর্মণ। তাদের হাতে আমন্ত্রিত অতিথিরা ক্রেস্ট তুলে দেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ রেজাউল করিম। এবারের প্রতিপাদ্য বিষয় ছিল- ‘পরিবর্তিত বিশ্বে প্রবীণ ব্যক্তির সহনশীলতা।’

প্রবীণ হিতৈষী সংঘের সভাপতি একেএম সামিউল হক নান্টুর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন- জেলা পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম, কুড়িগ্রাম হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শহীদুল্লাহ লিংকন, পৌর মেয়র কাজিউল ইসলাম, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপপরিচালক রোকনুল ইসলাম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল ইসলাম টুকু, সাবেক প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবীব নীলু প্রমুখ।

দিবসটি উপলক্ষে শনিবার সকালে র‌্যালি, আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*