স্বরূপকাঠিতে অগ্নিকাণ্ডে ২০টি দোকান পুড়ে ভস্মীভূত

পিরোজপুরের স্বরূপকাঠি উপজেলার আটঘর কুড়িয়ানা বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। রোববার (২ অক্টোবর) ভোররাতে এ অগ্নিকাণ্ডের ঘটনায় আটঘর কুড়িয়ানা বাজারের ২০টি দোকান পুড়ে যায় এবং প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে জানান স্থানীয় ব্যবসায়ীরা।

স্থানীয় ব্যবসায়ী বাবুল হালদার জানান, ভোররাত ৫টার দিকে আটঘর কুড়িয়ানা বাজারের সুবোধ মিস্ত্রির মিষ্টির দোকান থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ সময় স্থানীয়রা স্বরূপকাঠি ফায়ার সার্ভিসে খবর দিলে দমকল বাহিনীর সদস্যরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে বাজারের ২০টি বিভিন্ন ব্যবসায়ীর দোকান পুড়ে যায়। এ ঘটনায় ব্যবসায়ীদের প্রায় কোটি টাকার ক্ষতি হয়েছে।

স্বরূপকাঠি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার আব্দুস সালাম জানান, স্থানীয়ভাবে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছি। প্রাথমিকভাবে ধারণা করছি, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি হয়েছে।

স্বরূপকাঠি থানার ওসি আবীর মোহাম্মদ হাসান জানান, ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। শৃঙ্খলা রক্ষায় পুলিশ কাজ করছে। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের উৎপত্তি তবে তদন্তের পরে বিস্তারিত বলা যাবে।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*