আমার কাছে আযান পৃথিবীর শ্রেষ্ঠ সুর: পলাশ নূর

জনপ্রিয় ব্যান্ডদল ওয়ারফেজের মূল ভোকালি’স্ট পলাশের কণ্ঠে সুমধুর আজান ফেসবুকে ভা’ইরা’ল হয়েছে। ভি’ডিওটি পলাশ নূর নিজেই তার ফেসবুকে পোস্ট করেছেন। সেই ভি’ডিওতে পলাশ আজান দিচ্ছেন। আর সেই

কণ্ঠের মধুরতা ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। পলাশ বলছেন, আমাদের অফিসের নীচে একটা নামাজ ঘর আছে। যেখানে মাগরিবের আজানটা আমি মাঝে মাঝেই দেই আমাদের ইমাম সাহেব ও কয়েকজন বড়ভাই, কলিগদের অনুরোধে।

এটা তাদের আমার প্রতি গভীর ভালোবাসার বহি:প্রকাশ। তিনি বলেন,  বৃহস্পতিবার বড়ভাই-সহকর্মী ডিউকভাই আযানের একটা ভি’ডিও করে ফেললো। ভাবলাম সাউন্ডটাতে একটু রিভার্ভ দিয়ে

আপনাদের সঙ্গে শেয়ার করি। কারণ আমার কাছে আজান পৃথিবীর শ্রেষ্ঠ সুর। আমার ছোট বেলা থেকেই স্বপ্ন বড় কোনো মসজিদে আজান দেয়া। যদিও সে যোগ্যতা আমার নেই। তাতে কি হয়েছে, নিজেদের অফিসে তো দেই। আল্লাহ আমার ইচ্ছাটা পূরণ করেছেন। আল্লাহ আমাদের সকলকে ভালো রাখুন। আমিন।

এরইমধ্যে পলাশের আজানের ভি’ডিও সোশ্যাল মিডিয়ায় ছ’ড়িয়ে পড়েছে। কণ্ঠশিল্পী ফাহমিদা নবী পলাশের সেই ভি’ডি’ওর নিচে মন্তব্য করেছেন, ‌কি যে সুরেলা আজান। মনটা ভরে গেল। খুব খুশি হলাম শুনে….। জানা গেছে, কিছুদিন আগেই ওয়ারফেজের মূল ভোকালিস্ট হিসেবে যোগদান করেছেন পলাশ নূর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *