নবাবগঞ্জে চলন্ত বাসে ডা’কাতির সময় অস্ত্রসহ মহিলা ডাকাত আটক

দিনাজপুরের নবাবগঞ্জে রোজিনা পরিবহন ঢাকার কোচে ভিতরে লু’টপাট করার সময় নাজমুন নাহার রিপা (৩০) নামে এক নারী ডা’কাতকে আটক পুলিশ। এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। ডা’কাতির কাজে ব্য’বহৃত ৬টি চাকু উ’দ্ধার হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন নবাবগঞ্জ থানা ওসি অশোক কুমার চৌহান।

আজ সোমবার (৪ জানুয়ারি) ভোরে গোবিন্দগঞ্জ-দিনাজপুর মহাসড়কে বাজিতপুর ব্রীজের উপর থেকে তাকে আ’টক করা হয়।

নবাবগঞ্জ থানা ওসি অশোক কুমার চৌহান জানান, গেলো রবিবার রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ব ১৪৫০২১ নাম্বারের রোজিনা পরিবহনের বাসটি যাত্রী নিয়ে ঠাকুরগাঁওয়ের রানিশংকৈলে যাচ্ছিল। ওই বাসে ৮ জন ডা’কাত যাত্রীবেশে ওঠে পড়ে।

পথে গোবিন্দগঞ্জ থেকে দিনাজপুর আসার সময় তারা যাত্রীদের জি’ম্মি করে ডা’কাতি শু’রু করে। ডাকাত দল ড্রাইভারকে ওঠিয়ে দিয়ে গাড়িটি নিজেদের নি’য়ন্ত্রণে নিয়ে নেয়। পথে কাটাবাড়ি এলাকায় গাড়ীর সহকারি লাফ দিয়ে ৯৯৯ ফোন করে বিষয়টি পুলিশকে অবগত করেন।

তিনি আরো জানান, গাড়ীটি মতিহারা বাজারের অদুরেই বাজিতপুর ব্রীজের পাশে রেখে ডাকাত দল পালিয়ে যায়। এসময় ধাওয়া করে ডাকাত দলের ওই নারী সদস্যকে আটক করা হয়। আ’টক নারীকে জি’জ্ঞাসাবাদ করা হচ্ছে। পালিয়ে যাওয়া ডাকাত দলকে আটকে চেষ্টা অ’ব্যহত রয়েছে।

আহতরা হলেন, রানিশংকৈল উপজেলার জসিম উদ্দিনের ছেলে অলিন, ঠাকুরগাঁও জেলার আব্দুল গফফারের ছেলে জুয়েল রানা ও নবাবগঞ্জ উপজেলার জয়নাল আবেদিনের ছেলে জামাল হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *