এবার দীঘিকে একহাত নিলেন হিরো আলম

নন্দিত নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমায় নায়িকা হয়ে পর্দায় আসছেন প্রার্থনা ফারদিন দীঘি। সিনেমাটির পোস্টার ও ট্রেইলার প্রকাশের পর থেকেই সমালোচনার মুখে পরেন এর নির্মাতা ও নায়িকা দীঘি।

তবে দর্শকদের সমালোচনার সঙ্গে তাল মেলান নায়িকা দীঘি। দীঘির ভাষ্যমতে, সিনেমাটির ট্রেইলার ভালো লাগেনি, এই সিনেমায় তার অভিনয় করাটা ‘ভুল’ ছিল। সিনেমাটি নিয়ে তার কোনো প্রত্যাশা নেই।

এমন বক্তব্যে দীঘিকে একহাত নিলেন হিরো আলম। দীঘির সমালোচনা করে ‘তুমি আলো তুমি নেই’ সিনেমার পাশে দাঁড়িয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় এক ভিডিও বার্তায় হিরো আলম বলেন, ‘এ সিনেমার মাধ্যমে দীঘি প্রথমবারের মতো নায়িকা হিসেবে এসেছেন।

কাছের মানুষ (দীঘি) যদি আঘাত দেয় এরচেয়ে দুঃখ আর নাই। এ সিনেমাটি পরিচালনা করেছেন গুণী পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু স্যার। তিনি অনেক বড় পরিচালক। তার সব সিনেমা হিট। তাই আপনারা আগে হলে যান, সিনেমা দেখুন; তারপর সমালোচনা করুন।’

এরপর নিজের প্রসঙ্গ টেনে তিনি বলেন, ‘‘এই যে আমার চেহারা খারাপ, কথা বলতে পারি না, সমালোচনা করে কি আমাকে থামাতে পেরেছেন? আমি সিনেমা বানাতে চেয়েছি, বানিয়ে মুক্তি দিয়েছি। রোজার ঈদে আসছে আমার দ্বিতীয় ছবি ‘টোকাই’।’’

এদিকে, ‘তুমি আছো তুমি নেই’ ছবিটি নবাগতা দীঘির জন্যও অনেক গুরুত্বপূর্ণ বলে মনে করেন হিরো আলম। আবার সমালোচনাও করেন তার।
আসিফ ইমরোজ ও দীঘি অভিনীত ‘তুমি আছো তুমি নেই’ সিনেমাটি আগামী ১২ মার্চ সারাদেশে মুক্তি পাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *