পরনে কেবল শাড়ি-ব্লাউজ! দারুণ কায়দায় বেডরুমের ভিতরেই বরের সাথেই তু-মু’ল নাচ যুবতী বৌদির, ভিডিও ভাইরাল!

আমরা আগেই বলেছি যে বর্তমান সভ্যতার মানুষ অনেকখানি উন্নত এবং উন্নত ধারাকে অব্যাহত রাখার জন্য প্রতিনিয়ত আমাদেরকে সাহায্য করে চলেছে সোশ্যাল মিডিয়া ইন্টারনেট এবং

মুঠোফোনের সংযোগে সোশ্যাল মিডিয়া প্রতিনিয়ত জনপ্রিয় হয়ে উঠছে আমাদের জীবনে । যার ফলে মানুষ নিজেদের ঘটনাকে বা প্রতিভাকে তুলে ধরতে পারছে বিশ্বদরবারে ।

শুধুমাত্র সামাজিক রাজনৈতিক ঘটনা নয় । তার পাশাপাশি বিভিন্ন শিক্ষামূলক হাসির ভিডিও কিন্তু দেখা যায় এই সোশ্যাল মিডিয়াতে ।অর্থাৎ আপনি এমনটা বলতে পারেন যে সব রকম

অনুভূতি পাওয়া যায় বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ।তাই সোশ্যাল মিডিয়া ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে ব্যাপক পরিমাণে ।বর্তমান যুগের ছেলেমেয়েরা টিকটকের ভিডিও বানাতে ব্যস্ত হয়ে পড়েছিল বেশ কিছুদিন আগে ।

কিন্তু তারপর যেহেতু টিকটক ভারতীয় বাজারে নিষিদ্ধ করে দেয়া হয় তাই একপ্রকার মন ভে-ঙে গি-য়েছিল তাদের । কিন্তু ইনস্টাগ্রাম এবং ফেসবুক সেই ফিচারস এখন তুলে ধরেছে তাদের সামনে ।

যার ফলে যারা টিকটক করত তারা এখন ভিড় জমাচ্ছে ইনস্টাগ্রামে এবং নিজেদের প্রতিভাকে তুলে ধরার চেষ্টা করছে ।কখনো কখনো সেই সমস্ত ঘটনাবলি হাসির খোরাক হলেও এমন কিছু ঘটনা মাঝেমধ্যে থেকে থাকে যা সত্যিই অবাক করার মতন এবং সেখান থেকে শিক্ষা নেওয়া যেতে পারে ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ এসেছে। সেখানে দেখা যাচ্ছে যে এক যুবতী মাথাভর্তি সিন্দুর পড়ে একটি ভিডিও করেছেন ফ্রন্ট ক্যামেরা দিয়ে ।এবং তার পিছনে দাঁড়িয়ে রয়েছেন এক যুবক । খুব সম্ভবত সেটি তার স্বামী । এবং ভিডিওটি দেখলে আপনি এমন টা অনুমান করতে পারবেন

যে ওই যুবতীর খুব অল্প বয়সে বিয়ে হয়ে গেছে । জনপ্রিয় হিন্দি গানের সাথে লিপসিং মিলিয়ে ভিডিওটি করেছেন ওই যুবতী ।তার পাশাপাশি নিজের এক্সপ্রেশন তুলে ধরার চেষ্টা করেছেন বিশ্ব দরবারে । ইতিমধ্যে ভিডিও টি দেখেচে অনেকের এবং বলা যেতে পারে যে ভিডিওটি ধীরে ধীরে জনপ্রিয়তা পাচ্ছে ।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *