ছেলে হবে নাকি মেয়ে হবে, কিসের ইঙ্গিত দিলেন নুসরাত!

অভিনেত্রী-সাংসদ নুসরাত জাহান যে সন্তানসম্ভবা সেটা বিনোদনপ্রেমীদের সবারই জানা। আগামী সেপ্টেম্বরেই সন্তান জন্মের সম্ভাব্য সময়। দেখতে দেখতে সন্তানের লিঙ্গ জানার সময়ও চলে এলো।

তবে নায়িকার অনাগত সন্তান ছেলে নাকি মেয়ে, তা জানেন কি? সেই কৌতূহলেই এবার অভিনেত্রীর বাড়িতে পৌঁছে গেল কেক।পাশ্চাত্য সংস্কৃতিতে সন্তানের লিঙ্গ প্রকাশ করার উপলক্ষে পার্টির আয়োজন করা হয়।

তবে কালের নিয়মে বহু দেশেই এ রীতি চালু হয়ে গেছে। আর তাই পাশ্চাত্য সংস্কৃতির অনুকরণেই এবার নুসরাতকে কেক পাঠালেন তার ঘনিষ্ঠরা।
কেকের উপর লেখা- ‘বয় অর গার্ল’, অর্থাৎ ‘ছেলে না মেয়ে’?

নীল এবং গোলাপি রঙের পতাকাও দেখা গেল সেই কেকের উপর। আর সেই লোভনীয় কেকের ছবি ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ধন্যবাদ জানান খোদ অভিনেত্রী। যারা কেক বানিয়েছেন তাদের নাম লেখা কেকের উপর।

আর নুসরাত সেই ছবির উপরে চুম্বনের চিহ্ন এঁকে দিয়েছেন। তার মানে এতক্ষণে নায়িকা জেনে গেছেন তার ছেলে হবে না মেয়ে! কিন্তু একটা প্রশ্নের উত্তর পাওয়ার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা ‘সন্তানের পিতৃপরিচয় কী?’

অবশ্য টালিউডে গুঞ্জন অভিনেতা যশ দাশগুপ্তই নুসরাতের অনাগত সন্তানের জনক। যদিও এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন দু’জনেই। কিন্তু রোজই তাদের ইনস্টা পোস্ট বা ইনস্টা স্টোরিতে পরস্পরের জন্য ভালোবাসা আঁকা থাকে। এখন সব আগ্রহ নুসরাতের সন্তানকে ঘিরেই। তবে মাতৃত্বের প্রথম পর্যায় যে তিনি চুটিয়ে উপভোগ করছেন, তা তার সোশ্যাল মিডিয়ায় উঁকি মারলেই বোঝা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *