হজে যাচ্ছেন পূর্ণিমা, ছাড়ছেন না অভিনয়

হাতে আপাতত কোনো কাজ না থাকায় ওমরাহ হজে যাবার সিদ্ধান্ত নিয়েছেন ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়িকা পূর্ণিমা। আগামীকাল সোমবার মক্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন তিনি। পূর্ণিমা বলেন,

‘অনেক আগে থেকেই ইচ্ছে ছিলো পবিত্রভূমি মক্কা-মদীনায় যাবো, ওমরাহ হজ পালন করবো। অবশেষে আল্লাহ রহমত করলেন, ইচ্ছেটা পূরণ হতে যাচ্ছে। সোমবার ঢাকা ছাড়বো।

৯ দিনের জন্য হবে এই সফর। সবার কাছে দোয়া চাই আমি।’ হজ থেকে ফিরে আর অভিনয় করবেন না পূর্ণিমা, এমন একটি গুঞ্জন শোনা যাচ্ছে। এই প্রসঙ্গ উঠতে হেসে উড়িয়ে দিলেন এই অভিনেত্রী।

তিনি বলেন, ‘এটা মিথ্যে খবর। বছরের শেষ জোকসও বলা যায়। অভিনয় আমার পেশা। ধর্ম পালন করাটা আমার দায়িত্ব। তার উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে আছে ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’,

‘জামাই শ্বশুর’, ‘স্বামী স্ত্রীর যুদ্ধ’, ‘যোদ্ধা’, ‘ভালোবাসার লাল গোলাপ’, ‘শাস্তি’, ‘শোভা’ ইত্যাদি। ২০১০ সালে ‘ওরা আমাকে ভাল হতে দিল না‘ ছবির জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি সেরা অভিনেত্রী হিসেবে। বর্তমানে নঈম ইমতিয়াজ নেয়ামুল পরিচালিত ‘গাঙচিল’ ও ‘জ্যাম’ নামে দুটি ছবিতে কাজ করছেন পূর্ণিমা। দুটি ছবি আসছে বছরে মুক্তি পাবে বলে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *